কল্যাণ সভায় সভাপতিত্ব করেন শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। ছবি : বাংলাদেশ পুলিশ

শেরপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা বুধবার (১২ এপ্রিল) অনুষ্ঠিত হয়েছে।

পুলিশ লাইনস মাল্টিপারপাস শেডে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম।

সভার শুরুতে পুলিশ সদস্যদের প্রস্তাবিত কল্যাণমূলক দাবির বিষয়ে নেওয়া সিদ্ধান্তের বাস্তবায়ন পর্যালোচনা করা হয়। চলতি মাসে পুলিশ সদস্যদের বিভিন্ন আবেদনের পরিপ্রেক্ষিতে কল্যাণমূলক সিদ্ধান্ত নেওয়া হয়।

বক্তব্য দিচ্ছেন শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। ছবি : বাংলাদেশ পুলিশ

একই সঙ্গে সভায় উপস্থিত জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্য ও সিভিল স্টাফগণ বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। এসব সমস্যা সমাধান করতে সংশ্লিষ্টদের নির্দেশনা দেন তিনি। গত কল্যাণ সভায় উত্থাপিত সমস্যা সমাধান করায় পুলিশ সুপারকে ধন্যবাদ জানানো হয়।

এ ছাড়া আসন্ন ঈদে ঘরমুখী সাধারণ মানুষ যাতে ভালোভাবে গন্তব্যে পৌঁছাতে পারেন, সেই লক্ষ্যে শহরের যানজট নিরসনে সর্বাত্মক সহযোগিতা ও পেশাদারত্বের সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান এবং উপস্থিত সবাইকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানান।

জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার সদস্যগণ সভায় অংশ নেন। ছবি : বাংলাদেশ পুলিশ

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) রায়হান ইয়াসমিন, সব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), পরিদর্শক (তদন্ত), জেলার সব ফাঁড়ি, তদন্তকেন্দ্র, ট্রাফিক, কোর্ট ও থানা থেকে আগত পুলিশ সদস্যগণ সভায় উপস্থিত ছিলেন।