শেরপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ২০ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়েছে।

জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার মো. কামরুজ্জামানের সভাপতিত্বে পুলিশ লাইনস মাল্টিপারপাস শেডে এ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

কল্যাণ সভার শুরুতে জেলার সব পুলিশ সদস্যের বিবিধ কল্যাণ সাধনে বিগত মাসের আবেদনের পরিপ্রেক্ষিতে প্রস্তাবিত কল্যাণমূলক দাবি সর্বসম্মতিক্রমে গৃহীত সিদ্ধান্তের বাস্তবায়ন পর্যালোচনা করা হয়।

একই সঙ্গে সভায় উপস্থিত জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের অফিসার ইনচার্জ, বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্য ও সিভিল স্টাফদের বিভিন্ন সুবিধা-অসুবিধার কথা শোনেন এবং সমস্যা সমাধানে তাৎক্ষণিক সিদ্ধান্ত গ্রহণের পাশাপাশি গঠনমূলক আলোচনা করে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন পুলিশ সুপার।

কল্যাণ সভায় শেরপুর জেলা থেকে সম্প্রতি পিআরএলগামী কনস্টেবল শ্রী প্রনয় কুমার চক্রবর্তীকে অবসরজনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়। জেলা পুলিশের পক্ষ থেকে ফুল, ক্রেস্ট ও উপহারসামগ্রী প্রদান করেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান।

সভায় অন্যদের মধ্যে মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), শেরপুর; মো. সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্ ), শেরপুর; সকল থানার অফিসার ইনচার্জ, ইন্সপেক্টর (তদন্ত)’গণ সহ জেলার সব ফাঁড়ি, তদন্তকেন্দ্র, ট্রাফিক, কোর্ট ও থানা থেকে আসা পুলিশ সদস্যগণ এবং সিভিল স্টাফগণ উপস্থিত ছিলেন।