শেরপুর জেলা পুলিশের ট্রাফিক বিভাগের বিভিন্ন পদমর্যাদার তিন পুলিশ কর্মকর্তার বদলি ও অবসরজনিত বিদায় সংবর্ধনা। ছবি: বাংলাদেশ পুলিশ

‘আমরা একত্রে কাজ করার স্মৃতিকে লালন করি’ প্রতিপাদ্যে শেরপুর জেলা পুলিশের ট্রাফিক বিভাগের বিভিন্ন পদমর্যাদার তিন পুলিশ কর্মকর্তাকে আনুষ্ঠানিকভাবে অবসর ও বদলিজনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

শেরপুর শহরের আলিশান রেস্তোরাঁয় ৩০ ডিসেম্বর (শুক্রবার) রাতে শেরপুর জেলা পুলিশের ট্রাফিক বিভাগ এই অনুষ্ঠানের আয়োজন করে। শেরপুর জেলা থেকে সম্প্রতি ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) মোহাম্মদ জাহাঙ্গীর আলম ও এটিএসআই হানিফুর বদলি হয়েছেন। আর টিএসআই আসাদ অবসরে যাচ্ছেন। তাঁদের বিদায় উপলক্ষে এই সংবর্ধনা দেওয়া হয়।

শেরপুরের ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) আবু সাঈদ হিরনের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক।

এর আগে শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম তাঁর কার্যালয়ের অফিস কক্ষে শেরপুর জেলা থেকে সম্প্রতি বদলি হওয়া মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে জেলা পুলিশের পক্ষ থেকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করেন।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সদ্য বিদায়ী পুলিশ কর্মকর্তারা তাঁদের বক্তব্যে বর্ণাঢ্য চাকরি জীবনের স্মৃতিচারণা করেন এবং চাকরি জীবনে বদলি ও অবসরজনিত এমন সম্মানজনক বিদায় পেয়ে আনন্দে অশ্রুসিক্ত হয়ে পড়েন।

অনুষ্ঠানে জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য বিদায়ী অতিথিদের নিয়ে স্মৃতিচারণা করেন। সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথিরা এবং সহকর্মীরা বিদায়ী অতিথিদের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। পরে বিদায়ী অতিথিদের সম্মাননা ক্রেস্ট ও উপহারসামগ্রী দেন প্রধান অতিথি ও সহকর্মীরা।

শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম তাঁর কার্যালয়ে শেরপুর জেলা থেকে সম্প্রতি বদলি হওয়া মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে জেলা পুলিশের পক্ষ থেকে সম্মাননা স্মারক ক্রেস্ট দেন। ছবি: দৈনিক বাংলা

প্রধান অতিথি তাঁর বক্তব্যে শেরপুর জেলা থেকে বদলিজনিত বিদায়ী পুলিশ কর্মকর্তাদের ব্যক্তিগত ও পেশাগত জীবনে উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং শেরপুর জেলা পুলিশ থেকে শিক্ষণীয় বিষয়গুলো নতুন কর্মস্থলে জনগণের দোরগোড়ায় পৌঁছানোর মাধ্যমে বাংলাদেশ পুলিশ তথা দেশের অগ্রগতিতে তাদের সাফল্যের ধারা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. সোহেল মাহমুদ পিপিএম, ডিআইও-১ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ বছির আহমেদ বাদল, আরওআই লুৎফর রহমানসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।