প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন জাতীয় সংসদের মাননীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক। ছবি : বাংলাদেশ পুলিশ

‘উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ শীর্ষক স্লোগানে শেরপুরে জেলা প্রশাসনের আয়োজনে দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন হয়েছে। মেলায় শেরপুর জেলা পুলিশের একটি দর্শনীয় স্টল রয়েছে।

র‍্যালিতে অংশ নেন শেরপুর জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যগণ। ছবি : বাংলাদেশ পুলিশ

বুধবার (১৬ নভেম্বর) সকাল ১০টায় একটি বর্ণাঢ্য র‌্যালি জেলা প্রশাসন কার্যালয় চত্বর থেকে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ডিসি উদ্যানে এসে শেষ হয়।
জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ডিসি উদ্যানে এসে শেষ হয় র‍্যালিটি। ছবি : বাংলাদেশ পুলিশ

র‌্যালি শেষে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন উপলক্ষে বেলুন ও ফেস্টুন ওড়ানো হয়।
মেলায় শেরপুর জেলা পুলিশের দর্শনীয় স্টল। ছবি : বাংলাদেশ পুলিশ

পরে ডিসি উদ্যান বিজয় মঞ্চে প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন জাতীয় সংসদের মাননীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক।
জেলা পুলিশের স্টলে লাগানো হয়েছে পোস্টার। ছবি : বাংলাদেশ পুলিশ

জেলা প্রশাসক সাহেলা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানের বিশেষ অতিথি পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম-এর প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. সোহেল মাহমুদ পিপিএম।
মেলার উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেওয়া ব্যক্তিদের একাংশ। ছবি : বাংলাদেশ পুলিশ

উদ্বোধনী অনুষ্ঠান শেষে আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাগণ মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

মেলার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত সম্মানিত অতিথিবৃন্দ। ছবি : বাংলাদেশ পুলিশ
ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন উপলক্ষে বেলুন ও ফেস্টুন ওড়ানো হয়। ছবি : বাংলাদেশ পুলিশ
বিশেষ অতিথি পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম-এর প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. সোহেল মাহমুদ পিপিএম।