পুলিশ লাইনস প্যারেড গ্রাউন্ডে সাপ্তাহিক মাস্টার প্যারেডে সালাম গ্রহণ করেন শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। ছবি: বাংলাদেশ পুলিশ

শেরপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ সদস্যদের শারীরিক সক্ষমতা ও সুদৃঢ় মনোবল বৃদ্ধির লক্ষ্যে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

জেলা পুলিশের অফিসার ও ফোর্সের সমন্বয়ে এই মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। ছবি: বাংলাদেশ পুলিশ

পুলিশ লাইনস প্যারেড গ্রাউন্ডে ২৩ জুলাই (রোববার) সকাল ৮টায় অফিসার ও ফোর্সের সমন্বয়ে অনুষ্ঠিত এই মাস্টার প্যারেডে কুচকাওয়াজ অভিবাদন গ্রহণ শেষে প্যারেড পরিদর্শন করেন শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম।
মাস্টার প্যারেডের অংশ হিসেবে পুলিশ সুপার বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন। ছবি: বাংলাদেশ পুলিশ

মাস্টার প্যারেডে কমান্ডার হিসেবে প্যারেড পরিচালনা করেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. সোহেল মাহমুদ পিপিএম।
মাস্টার প্যারেডের অংশ হিসেবে পুলিশ সুপার বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন। ছবি: বাংলাদেশ পুলিশ

প্যারেড পরিদর্শনকালে পুলিশ সুপার ফোর্সদের মাঠ পর্যায়ের প্যারেড দক্ষতা মুল্যায়ন, শারীরিক ফিটনেস এবং টার্ন আউটের ওপর ভিত্তি করে চৌকস পুলিশ সদস্যদের পুরস্কৃত করেন।
প্যারেড পরিদর্শন করেন পুলিশ সুপার। ছবি: বাংলাদেশ পুলিশ

পুলিশ সুপার প্যারেড পরিদর্শন শেষে সন্তোষ প্রকাশ করে উপস্থিত অফিসার ও ফোর্সের উদ্দেশে শৃঙ্খলা, ড্রেস রুলস মেনে পোশাক পরিধান করা, স্বাস্থ্য সচেতনতা, পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং জনসাধারণের সঙ্গে উত্তম ব্যবহার ও পেশাদারত্বের সাথে দৈনন্দিন কাজ করার আহ্বানসহ বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।
মাস্টার প্যারেডে কমান্ডার হিসেবে প্যারেড পরিচালনা করেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. সোহেল মাহমুদ পিপিএম। ছবি: বাংলাদেশ পুলিশ