দেশের শিল্পাঞ্চলের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত বাংলাদেশ পুলিশের বিশেষায়িত ইউনিট শিল্পাঞ্চল পুলিশের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী ৩০ অক্টোবর। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আগামীকাল শনিবার দিবসটি উদযাপন করা হবে।

সংশ্লিষ্ট সূত্র বলেছে, ঢাকার আশুলিয়ায় শিল্পাঞ্চল পুলিশ ইউনিট-১-এর পুলিশ লাইনস মাঠে এ উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শনিবার বেলা তিনটায় আলোচনা অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শুরু হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। মাননীয় শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, মাননীয় শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, মাননীয় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দিন এবং ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন। শিল্পাঞ্চল পুলিশের অ্যাডিশনাল ইন্সপেক্টর জেনারেল মো. শফিকুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন।

অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা, বিভিন্ন শিল্পপ্রতিষ্ঠানের মালিক এবং অন্যান্য অতিথি উপস্থিত থাকবেন।