এলডিসি গ্রুপের লিজ ফ্যাশন ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কারখানা পরিদর্শনে শিল্প পুলিশের অতিরিক্ত আইজিপি মো. শফিকুল ইসলাম বিপিএম (বার)। এ সময় তাঁকে ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়। ছবি: বাংলাদেশ পুলিশ

শিল্প পুলিশের অতিরিক্ত আইজিপি মো. শফিকুল ইসলাম বিপিএম (বার) বলেছেন, শিল্পাঞ্চলে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের মাধ্যমে বিনিয়োগের নিরাপদ পরিবেশ নিশ্চিত করছে শিল্প পুলিশ। পাশাপাশি বিনিয়োগকারীদের নিরাপত্তার জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশের এই ইউনিট।

শিল্পাঞ্চল পুলিশ-গাজীপুরের আওতাধীন কালিয়াকৈর উপজেলায় ১২ অক্টোবর (মঙ্গলবার) এলডিসি গ্রুপের লিজ ফ্যাশন ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং পান্ডা সুজ লিমিটেড কারখানার উৎপাদন ব্যবস্থা, কর্মপরিবেশ ও নিরাপত্তাব্যবস্থা পরিদর্শনে গিয়ে অতিরিক্ত আইজিপি মো. শফিকুল ইসলাম বিপিএম (বার) এ কথা বলেন।

এলডিসি গ্রুপের লিজ ফ্যাশন ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কারখানা পরিদর্শনে শিল্প পুলিশের অতিরিক্ত আইজিপি মো. শফিকুল ইসলাম বিপিএম (বার)। ছবি: বাংলাদেশ পুলিশ

অতিরিক্ত আইজিপি শফিকুল ইসলাম এলডিসি গ্রুপের কর্ণধার মি. লিওকে বাংলাদেশে বিনিয়োগ করার মাধ্যমে বিপুল কর্মসংস্থান সৃষ্টি করে গ্রামীণ আর্থসামাজিক অবস্থার উন্নয়নে অবদান রাখার জন্য আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন, বর্তমান সরকার অর্থনৈতিক অঞ্চল সৃষ্টির মাধ্যমে দেশি-বিদেশি বিনিয়োগকারীদের জন্য বিনিয়োগের দরজা উন্মুক্ত করেছে। আর শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের মাধ্যমে বিনিয়োগের নিরাপদ পরিবেশ নিশ্চিত করে চলেছে। পাশাপাশি বিনিয়োগকারীদের নিরাপত্তার জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে এই ইউনিট।
পান্ডা সুজ লিমিটেড কারখানায় শিল্প পুলিশের অতিরিক্ত আইজিপি মো. শফিকুল ইসলাম বিপিএম (বার)। ছবি: বাংলাদেশ পুলিশ

এ সময় আইপি-২, গাজীপুর-এর পুলিশ সুপারসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা, কারখানার মালিক মি. লিও এবং কারখানার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে