মাননীয় বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। ছবি : সংগৃহীত

লালমনিরহাটে কৃষিভিত্তিক শিল্প কলকারখানা গড়ে তোলার প্রচেষ্টা চলছে বলে জানিয়েছেন মাননীয় বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। খবর বাসসের।

আজ শনিবার (২৯ জানুয়ারি) বাণিজ্যমন্ত্রী লালমনিহাটের শেখ সফিউদ্দিন কমার্স কলেজ প্রাঙ্গণে রোটারি ক্লাব অব লালমনিরহাট আয়োজিত এবং ঢাকার পাঁচটি রোটারি ক্লাবের সহযোগিতায় লালমনিরহাটের শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এ কথা জানান।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগের কারণে এই অঞ্চল থেকে মঙ্গা বিদায় নিয়েছে। একের পর এক উন্নয়নমূলক কাজ বাস্তবায়িত হচ্ছে। রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন হচ্ছে। লালমনিরহাটে কৃষিভিত্তিক শিল্প কলকারখানা গড়ে তোলার প্রচেষ্টা চলছে। যাতে করে এই অঞ্চলের মানুষের কর্মসংস্থান ও আর্থিক অবস্থার উন্নতি এবং মানুষের জীবনযাত্রার পরিবর্তন হয়।

বাণিজ্যমন্ত্রী বলেন, দেশের উত্তরাঞ্চলে এখন শীত বেশি। শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে এসেছি। বর্তমান সরকার দেশের মানুষের কষ্ট লাঘবে কাজ করছে। দেশের মানুষ যাতে কষ্ট না পায়, সে জন্য সবকিছু করা হচ্ছে।

রোটারি ক্লাব লালমনিরহাটের প্রেসিডেন্ট অধ্যক্ষ এন্তাজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন লালমনিরহাট জেলার জেলা প্রশাসক আবু জাফর, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, পৌর মেয়র রেজাউল করিম স্বপন, চেম্বার সভাপতি এস এ হামিদ বাবু এবং জেলার অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম।