ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাওয়া বাস। ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জে একটি রেলক্রসিংয়ে যানজটে দাঁড়িয়ে থাকা বাসে ট্রেনের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও অন্তত পাঁচজন। খবর বিডিনিউজ টোয়েন্টিফোরের।

শহরের ১ নম্বর রেলগেট এলাকায় আজ রোববার সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি শাহ্ জামান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। আহতদের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

ওসি শাহ্ জামান বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা ট্রেনটি নারায়ণগঞ্জ স্টেশনের দিকে যাচ্ছিল। এ সময় শহরের ১ নম্বর রেলগেট এলাকায় যানজটের কারণে লেভেল ক্রসিংয়ে দাঁড়িয়ে থাকা ‘আনন্দ পরিবহনের’ একটি বাসকে ধাক্কা দেয় ট্রেনটি। এতে বাসটি ২০ থেকে ২৫ গজ দূরে ছিটকে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। বাসের ভেতর থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পাঁচজনকে গুরুতর অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে উদ্ধার কাজ শুরু করে। দুর্ঘটনার পর ঢাকা-নারায়ণগঞ্জ লাইনে ট্রেন চলাচল বন্ধ থাকে। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আব্দুল্লাহ্ আরেফিন বলেন, দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। একজনের একটি পা উদ্ধার করা হয়েছে। পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।