পুলিশি হেফাজতে মোবাইল চোর চক্রের গ্রেপ্তার ৩ সদস্য।

রাজশাহী মহানগরীতে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে। এ সময় আসামিদের কাছ থেকে বিভিন্ন ব্র্যান্ডের ২০টি চোরাই মোবাইল ফোন ও ১টি ট্যাব উদ্ধার হয়। খবর আরএমপি নিউজের ।

গ্রেপ্তারকৃতরা হলেন রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ডিঙ্গাডোবা এলাকার মৃত ইদ্রিসের ছেলে মো. নাসির (২২), নতুন বিলসিমলা এলাকার মো. একরামুল হক বুলুর ছেলে মো. ইত্তাফুল হক মিজু (২৭) ও বোয়ালিয়া মডেল থানার হেতেমখাঁ এলাকার মো. হাইউল হকের ছেলে মো. শাহিনুল ইসলাম শুভ (৩০)।

ঘটনা সূ্ত্রে জানা যায়, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো. আবুল কালাম আজাদ এবং এসআই মো. আশরাফুল ইসলাম ও তাঁর টিম গতকাল ২৩ সেপ্টেম্বর রাত ৯টায় রাজশাহী মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিল। এ সময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজপাড়া থানার আইডি বাগানপাড়া এলাকায় কতিপয় ব্যক্তি চোরাই মোবাইল কেনাবেচা করছেন।

এই সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম রাত সোয়া ৯টায় আইডি বাগানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো. নাসির, মো. ইত্তাফুল হক ও মো. শাহিনুল ইসলাম শুভকে গ্রেপ্তার করে। এ সময় একজন পালিয়ে যান। আসামিদের কাছ থেকে বিভিন্ন ব্র্যান্ডের ২০টি চোরাই মোবাইল ফোন ও ১টি ট্যাব উদ্ধার করা হয়।

পলাতক আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।