রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ২৬ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদক উদ্ধার করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ১৮ জুন (শনিবার) থেকে ১৯ জুন (রোববার) পর্যন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে একজন, রাজপাড়া থানা এলাকা থেকে তিনজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে একজন, মতিহার থানা এলাকা থেকে তিনজন, কাটাখালী থানা এলাকা থেকে দুজন, বেলপুকুর থানা এলাকা থেকে দুজন, শাহ মখদুম থানা এলাকা থেকে একজন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে একজন, পবা থানা এলাকা থেকে পাঁচজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে তিনজন ও দামকুড়া থানা এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ১০ জন পরোয়ানাভুক্ত আসামি। বাকিদের মধ্যে ১৩ জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য অপরাধে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ২২ দশমিক ৩০ গ্রাম হেরোইন, ১ কেজি ২৮০ গ্রাম গাঁজা, ৯৬টি ইয়াবা ও ৫ লিটার চোলাই মদ জব্দ করা হয়।