রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ৩৪ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ১৫ জুন (বুধবার) থেকে ১৬ জুন (বৃহস্পতিবার) পর্যন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে সাতজন, রাজপাড়া থানা এলাকা থেকে তিনজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে একজন, মতিহার থানা এলাকা থেকে একজন, কাটাখালী থানা এলাকা থেকে দুজন, বেলপুকুর থানা এলাকা থেকে একজন, শাহ মখদুম থানা এলাকা থেকে দুজন, পবা থানা এলাকা থেকে তিনজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে চারজন, কর্ণহার থানা এলাকা থেকে পাঁচজন ও দামকুড়া থানা এলাকা থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে আটজন পরোয়ানাভুক্ত আসামি। বাকিদের মধ্যে ১৩ জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য অপরাধে ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ৪৬ দশমিক ৫০ গ্রাম হেরোইন, ৭৫ গ্রাম গাঁজা, ১০টি ইয়াবা, ৩৫ বোতল ফেনসিডিল ও ৫ লিটার চোলাই মদ জব্দ করা হয়।