রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ২৩ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদক উদ্ধার করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ৫ জুন (রোববার) থেকে ৬ জুন (সোমবার) পর্যন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে ৫ জন, রাজপাড়া থানা এলাকা থেকে ১ জন, চন্দ্রিমা থানা এলাকা থেকে ১ জন, মতিহার থানা এলাকা থেকে ১ জন, কাটাখালী থানা এলাকা থেকে ২ জন, শাহমখদুম থানা এলাকা থেকে ২ জন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে ১ জন, পবা থানা এলাকা থেকে ২ জন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে ৩ জন, কর্ণহার থানা এলাকা থেকে ১ জন ও দামকুড়া থানা এলাকা থেকে ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে ২ জনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ৯ জন পরোয়ানাভুক্ত আসামি। বাকিদের মধ্যে ৭ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ২ বোতল ফেনসিডিল, ৪০টি ইয়াবা, ১১টি ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ৭৫ গ্রাম গাঁজা উদ্ধার হয়।