রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ৩৮ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদক উদ্ধার করা হয়। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ২৭ মে (শুক্রবার) থেকে ২৮ মে (শনিবার) পর্যন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে তিনজন, রাজপাড়া থানা এলাকা থেকে ছয়জন, চন্দ্রিমা থানা এলাকা থেকে দুজন, মতিহার থানা এলাকা থেকে তিনজন, কাটাখালী থানা এলাকা থেকে তিনজন, বেলপুকুর থানা এলাকা থেকে একজন, শাহ মখদুম থানা এলাকা থেকে একজন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে দুজন, পবা থানা এলাকা থেকে নয়জন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে দুজন, কর্ণহার থানা এলাকা থেকে চারজন ও দামকুড়া থানা এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে একজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ১৮ জন পরোয়ানাভুক্ত আসামি। বাকিদের মধ্যে ১০ জনকে মাদকসহ এবং অন্যান্য অপরাধে ১০ জনকে গ্রেপ্তার করা হয়। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ৬ গ্রাম হেরোইন, ৫ বোতল ফেনসিডিল, ১০টি ইয়াবা বড়ি, ১২ লিটার দেশীয় মদ ও ৭০ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে।