রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ৩৪ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ১৪ মে (শনিবার) থেকে ১৫ মে (রোববার) পর্যন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে দুজন, রাজপাড়া থানা এলাকা থেকে দুজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে তিনজন, মতিহার থানা এলাকা থেকে একজন, কাটাখালী থানা এলাকা থেকে পাঁচজন, বেলপুকুর থানা এলাকা থেকে দুজন, শাহ মখদুম থানা এলাকা থেকে দুজন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে একজন, পবা থানা এলাকা থেকে তিনজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে দুজন, কর্ণহার থানা এলাকা থেকে দুজন ও দামকুড়া থানা এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিযে আটজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার ৩৪ জনের মধ্যে ছয়জন পরোয়ানাভুক্ত আসামি। বাকিদের মধ্যে ২১ জন মাদকদ্রব্যসহ এবং অন্যান্য অপরাধে সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ৩০ গ্রাম হেরোইন, ১১০টি ইয়াবা বড়ি, ২১ বোতল অ্যালকোহল, ২০ লিটার চোলাই মদ ও ৪৫১ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে।