রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ৩০ জনকে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদক উদ্ধার করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ২৫ এপ্রিল (সোমবার) থেকে ২৬ এপ্রিল (মঙ্গলবার) পর্যন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে চারজন, রাজপাড়া থানা এলাকা থেকে দুজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে দুজন, মতিহার থানা এলাকা থেকে দুজন, কাটাখালী থানা এলাকা থেকে দুজন, বেলপুকুর থানা এলাকা থেকে তিনজন, শাহ মখদুম থানা এলাকা থেকে দুজন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে একজন, পবা থানা এলাকা থেকে চারজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে দুজন, কর্ণহার থানা এলাকা থেকে একজন ও দামকুড়া থানা এলাকা থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ১৬ জন পরোয়ানাভুক্ত আসামি। বাকিদের মধ্যে আটজনকে মাদকসহ এবং ছয়জনকে অন্যান্য অপরাধে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ৩৭ গ্রাম হেরোইন, ৭টি ইয়াবা বড়ি, ৩০ গ্রাম গাঁজা ও ১০ লিটার দেশীয় চোলাই মদ জব্দ করা হয়।