রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ৩৪ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদক উদ্ধার করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ২৩ এপ্রিল (শনিবার) থেকে ২৪ এপ্রিল (রোববার) পর্যন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে পাঁচজন, রাজপাড়া থানা এলাকা থেকে দুজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে দুজন, মতিহার থানা এলাকা থেকে একজন, কাটাখালী থানা এলাকা থেকে দুজন, বেলপুকুর থানা এলাকা থেকে একজন, শাহমখদুম থানা এলাকা থেকে একজন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে একজন, পবা থানা এলাকা থেকে ছয়জন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে দুজন ও দামকুড়া থানা এলাকা থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড় ডিবি পুলিশ অভিযান চালিয়ে নয়জনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ১১ জন পরোয়ানাভুক্ত আসামি। বাকিদের মধ্যে ১৫ জন মাদকদ্রব্যসহ এবং আটজনকে অন্যান্য অপরাধে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ১৪ গ্রাম হেরোইন, ১৭টি ইয়াবা, ১ হাজার ৩৬৫টি ট্যাপেন্টাডল ট্যাবলেট, ২৫ বোতল ফেন্সিডিল, ১২০ গ্রাম গাঁজা ও ৫ লিটার দেশীয় চোলাইমদ উদ্ধার করা হয়েছে।