প্রতীকী ছবি

রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ২৬ জনকে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ১৯ এপ্রিল (মঙ্গলবার) থেকে ২০ এপ্রিল (বুধবার) পর্যন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে ছয়জন, রাজপাড়া থানা এলাকা থেকে দুজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে একজন, মতিহার থানা এলাকা থেকে একজন, কাটাখালী থানা এলাকা থেকে একজন, বেলপুকুর থানা এলাকা থেকে তিনজন, শাহ মখদুম থানা এলাকা থেকে একজন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে দুজন, পবা থানা এলাকা থেকে একজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে দুজন, কর্ণহার থানা এলাকা থেকে তিনজন ও দামকুড়া থানা এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ১০ জন পরোয়ানাভুক্ত আসামি। বাকিদের মধ্যে ১০ জনকে মাদকদ্রব্যসহ এবং ছয়জনকে অন্যান্য অপরাধে গ্রেপ্তার করা হয়। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ১৪ গ্রাম হেরোইন, ৮৫টি ইয়াবা বড়ি, ১০ লিটার দেশীয় চোলাই মদ ও ১ কেজি ১০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে।