রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ২৪ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদক উদ্ধার করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ১৩ এপ্রিল (বুধবার) থেকে ১৪ এপ্রিল (বৃহস্পতিবার) এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে পাঁচজন, রাজপাড়া থানা এলাকা থেকে তিনজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে একজন, মতিহার থানা এলাকা থেকে দুজন, কাটাখালী থানা এলাকা থেকে দুজন, বেলপুকুর থানা এলাকা থেকে একজন, শাহ মখদুম থানা এলাকা থেকে দুজন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে একজন, পবা থানা এলাকা থেকে দুজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে একজন, কর্ণহার থানা এলাকা থেকে একজন ও দামকুড়া থানা এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ১৬ জন পরোয়ানাভুক্ত আসামি। বাকিদের মধ্যে ছয়জনকে মাদকসহ এবং দুজনকে অন্যান্য অপরাধে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ৬ গ্রাম হেরোইন, ১৪ বোতল ফেনসিডিল, ১৭টি ইয়াবা বড়ি, ১০০ গ্রাম গাঁজা ও একটি গাঁজার গাছ উদ্ধার করা হয়েছে।