রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার আসামি। ছবি: বাংলাদেশ পুলিশ

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) চন্দ্রিমা থানা-পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলসহ এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে। চন্দ্রিমা থানা এলাকা থেকে ২৪ জানুয়ারি (বুধবার) বিকেলে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামির নাম মো. সিহাব (২১)।

আরএমপি জানায়, রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার বাসিন্দা মো. আবু মিল্লাত (৫৪) স্ত্রীসহ ১৬ জানুয়ারি রাত ১০টার দিকে ভদ্রা মোড় থেকে হেঁটে পদ্মা আবাসিক ২ নম্বর রোড দিয়ে বাড়ি ফিরছিলেন। পথে পেছন থেকে মোটরসাইকেল নিয়ে আসা অজ্ঞাতনামা দুই ছিনতাইকারী চলন্ত অবস্থায় তাঁর স্ত্রীর হাত থেকে সাইড ব্যাগ ছিনিয়ে নিয়ে দ্রুতগতিতে পালিয়ে যায়। এ ঘটনায় চন্দ্রিমা থানায় একটি মামলা হয়।

পরে চন্দ্রিমা থানা-পুলিশের দল আরএমপির অপারেশন কন্ট্রোল অ্যান্ড মনিটরিং সেন্টারে সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে মোটরসাইকেল শনাক্ত করে। ২৪ জানুয়ারি বিকেল সাড়ে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চন্দ্রিমা থানার ছোটবন গ্রামে রাজ্জাকের মোড় থেকে আসামি সিহাবকে মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামি ছিনতাইয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।