রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ৩২ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ২৪ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) থেকে ২৫ ফেব্রুয়ারি (শুক্রবার) পর্যন্ত ২৪ ঘণ্টায় এসব অভিযান পরিচালিত হয়।

পুলিশের অভিযানে বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে চারজন, রাজপাড়া থানা এলাকা থেকে সাতজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে একজন, মতিহার থানা এলাকা থেকে দুজন, কাটাখালী থানা এলাকা থেকে দুজন, বেলপুকুর থানা থেকে তিনজন, শাহ মখদুম থানা এলাকা থেকে একজন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে একজন, পবা থানা এলাকা থেকে পাঁচজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে দুজন, কর্ণহার থানা এলাকা থেকে একজন ও দামকুড়া থানা এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ১৬ জন পরোয়ানাভুক্ত। নয়জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য অপরাধে সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার ব্যক্তিদের কাছ থেকে ২৪ গ্রাম হেরোইন, ৩১০ গ্রাম গাঁজা ও ৫ লিটার দেশীয় চোলাই মদ জব্দ করা হয়েছে।