রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ৩৫ জনকে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। ২২ ফেব্রুয়ারি (মঙ্গলবার) থেকে ২৩ ফেব্রুয়ারি (বুধবার) পর্যআন্ত এসব অভিযান পরিচালিত হয়। খবর আরএমপি নিউজের।

রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে ছয়জন, রাজপাড়া থানা এলাকা থেকে ছয়জন, চন্দ্রিমা থানা এলাকা থেকে দুজন, মতিহার থানা এলাকা থেকে দুজন, কাটাখালী থানা এলাকা থেকে দুজন, বেলপুকুর থানা এলাকা থেকে তিনজন, শাহমখদুম থানা এলাকা থেকে একজন, পবা থানা এলাকা থেকে তিনজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে তিনজন, কর্ণহার থানা এলাকা থেকে একজন ও দামকুড়া থানা এলাকা থেকে তিনজনকে গ্রেপ্তার করেছে। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতদের মধ্যে ১৭ জন পরোয়ানাভূক্ত আসামি। ১৫ জনকে মাদকসহ এবং অন্যান্য অপরাধে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ৭০ গ্রাম হেরোইন, ৯০ গ্রাম গাঁজা, ১০ লিটার দেশীয় চোলাইমদ, ৫ বোতল অ্যালকোহল, ১৭টি ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ৬০টি ইয়াবা বড়ি জব্দ করা হয়েছে।