রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ৪৪ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদকদ্রব্য জব্দ করা হয়। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ২৬ অক্টোবর (বুধবার) থেকে ২৭ অক্টোবর (বৃহস্পতিবার) পর্যন্ত এসব অভিযান পরিচালিত হয়।

এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে ১১ জন, রাজপাড়া থানা এলাকা থেকে সাতজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে একজন, মতিহার থানা এলাকা থেকে তিনজন, কাটাখালী থানা এলাকা থেকে তিনজন, বেলপুকুর থানা এলাকা থেকে চারজন, শাহ মখদুম থানা এলাকা থেকে একজন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে একজন, পবা থানা এলাকা থেকে দুজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে পাঁচজন, কর্ণহার থানা এলাকা থেকে একজন ও দামকুড়া থানা এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ১৪ জন বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত আসামি। বাকিদের মধ্যে ২১ জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য অপরাধে নয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ৯২ দশমিক ৩৫ গ্রাম হেরোইন, ১ হাজার মিলিলিটার ফেনসিডিল, ৩০টি ট্যাপেন্টাডল, ২ লিটার চোলাই মদ ও ২৭০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।