প্রতীকী ছবি

রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ৩১ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদকদ্রব্য জব্দ করা হয়। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ২২ আগস্ট (সোমবার) থেকে ২৩ আগস্ট (মঙ্গলবার) পর্যন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে তিনজন, রাজপাড়া থানা এলাকা থেকে চারজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে দুজন, মতিহার থানা এলাকা থেকে দুজন, কাটাখালী থানা এলাকা থেকে একজন, বেলপুকুর থানা এলাকা থেকে একজন, শাহ মখদুম থানা এলাকা থেকে ছয়জন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে একজন, পবা থানা এলাকা থেকে তিনজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে তিনজন ও দামকুড়া থানা এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ১২ জন বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত আসামি। বাকিদের মধ্যে ১২ জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য অপরাধে সাতজনকে গ্রেপ্তার করা হয়। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ৩১ দশমিক ৭৫ গ্রাম হেরোইন, ২৩৪ বোতল ফেনসিডিল, ১০ বোতল অ্যালকোহল ও ৫৫ গ্রাম গাঁজা জব্দ করা হয়।