রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ৪৩ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনকে মাদকসহ গ্রেপ্তার করা হয়। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ১৯ আগস্ট (শুক্রবার) থেকে ২০ আগস্ট (বৃহস্পতিবার) পর্যন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে তিনজন, রাজপাড়া থানা এলাকা থেকে তিনজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে ১০ জন, মতিহার থানা এলাকা থেকে একজন, কাটাখালী থানা এলাকা থেকে পাঁচজন, বেলপুকুর থানা এলাকা থেকে তিনজন, শাহ মখদুম থানা এলাকা থেকে দুজন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে একজন, পবা থানা এলাকা থেকে দুজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে দুজন, কর্ণহার থানা এলাকা থেকে ছয়জন ও দামকুড়া থানা এলাকা থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ১৮ জন বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত আসামি। বাকিদের মধ্যে ১৭ জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য অপরাধে আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ১৫ দশমিক ৫ গ্রাম হেরোইন, ৭০টি ইয়াবা, ৩ বোতল ফেনসিডিল, ১২টি ট্যাপেন্টাডল, ১২ লিটার চোলাই মদ ও ৮২০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।