রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ২২ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ১০ আগস্ট (বুধবার) থেকে ১১ আগস্ট (বৃহস্পতিবার) পর্যন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে পাঁচজন, রাজপাড়া থানা এলাকা থেকে তিনজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে একজন, মতিহার থানা এলাকা থেকে একজন, কাটাখালী থানা এলাকা থেকে তিনজন, বেলপুকুর থানা এলাকা থেকে একজন, শাহ মখদুম থানা এলাকা থেকে তিনজন, পবা থানা এলাকা থেকে একজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে একজন, কর্ণহার থানা এলাকা থেকে একজন ও দামকুড়া থানা এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে একজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ১০ জন পরোয়ানাভুক্ত আসামি। বাকিদের মধ্যে সাতজনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য অপরাধে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ৪১ দশমিক ৫ গ্রাম হেরোইন, ৫টি ইয়াবা ও ৪০ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে।