রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ২৮ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ২৮ জুলাই (বৃহস্পতিবার) থেকে ২৯ জুলাই (শুক্রবার) পর্যন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে চারজন, রাজপাড়া থানা এলাকা থেকে দুজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে একজন, মতিহার থানা এলাকা থেকে দুজন, কাটাখালী থানা এলাকা থেকে দুজন, শাহ মখদুম থানা এলাকা থেকে দুজন, পবা থানা এলাকা থেকে চারজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে দুজন, কর্ণহার থানা এলাকা থেকে তিনজন ও দামকুড়া থানা এলাকা থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ১৩ জন পরোয়ানাভুক্ত আসামি। বাকিদের মধ্যে ১২ জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য অপরাধে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ২৫ দশমিক ৬০ গ্রাম হেরোইন, ২০ গ্রাম গাঁজা, ৭০টি ট্যাপেন্টাডল, ৪৯ বোতল ফেনসিডিল ও ২০০ লিটার চোলাই মদ জব্দ করা হয়েছে।