রাজশাহী নগরে ফেনসিডিলসহ গ্রেপ্তার এক ব্যক্তি। ছবি: রাজশাহী মেট্রোপলিটন পুলিশ

রাজশাহী মহানগরীতে ৮৫ বোতল ফেনসিডিলসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) চন্দ্রিমা থানার পুলিশ। এ সময় গ্রেপ্তার ওই ব্যক্তির কাছ থেকে মাদক বিক্রির অর্থ ও তাঁর ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেপ্তার ওই ব্যক্তি হলেন রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানাধীন বালিয়াপুকুর এলাকার মো. নুরুল ইসলামের ছেলে মো. সুমন ইসলাম বদি (২৫)। বদি চন্দ্রিমা থানার চকপাড়ার বাসিন্দা।
পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার বেলা পৌনে তিনটায় চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মো. এমরান হোসেনের নেতৃত্বে এসআই মো. অহিদুর রহমান ও তাঁর দল চন্দ্রিমা থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধারে বিশেষ অভিযানের দায়িত্ব পালন করছিলেন। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে দলটি জানতে পারে, সুমন ইসলাম তাঁর চকপাড়ার বাসায় ফেনসিডিল বিক্রির জন্য অবস্থান করছেন।
এ খবর পেয়ে চন্দ্রিমা থানা-পুলিশের ওই দল সেখানে অভিযান চালিয়ে ৮৫ বোতল ফেনসিডিলসহ সুমনকে গ্রেপ্তার করে। একই সঙ্গে ফেনসিডিল বিক্রির ৩ হাজার টাকা ও তাঁর ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

সুমনের বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ এবং মাদক ও চোরাচালান নির্মূলে আরএমপির পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিকের নির্দেশে এই ধরনের বিশেষ অভিযান অব্যাহত থাকবে।