গাঁজাসহ গ্রেপ্তার দুই মাদক কারবারি। ছবি : আরএমপি নিউজ

রাজশাহী মহানগরীর মতিহার থানার বিনোদপুর বাজারে গাঁজা বিক্রির সময় দুজনকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। খবর আরএমপি নিউজের।

তাঁরা হলেন রাজশাহী মহানগরীর কাটাখালী থানার মাসকাটাদীঘি গ্রামের মো. বিজয় আহম্মেদ (২৪) ও চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বিশ্বনাথপুর রিপুটুলা গ্রামের মো. আহাদ আলী (২২)।

অভিযানের নেতৃত্ব দেওয়া অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদ জানান, উপ-পুলিশ কমিশনারের (ডিবি) তত্বাবধানে তিনি ও পুলিশ পরিদর্শক মো. মশিয়ার রহমানসহ তাঁর দল আজ মঙ্গলবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ৭টায় মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করছিলেন। এ সময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, মতিহার থানার বিনোদপুর বাজার এলাকায় দুই ব্যক্তি গাঁজা বিক্রির জন্য অবস্থান করছেন।

এমন তথ্যের ভিত্তিতে সকাল ৮টায় মতিহার থানার বিনোদপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে ৪ কেজি গাঁজা জব্দ করা হয়।

উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আরেফিন জুয়েল বলেন, ‘রাজশাহী মহানগর এলাকাকে অপরাধমুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষ্যে আরএমপির পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিকের নির্দেশে কাজ করছি আমরা। এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।’

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা হয়েছে বলেও জানান তিনি।