পুলিশ কমিশনারস কাপ টেনিস টুর্নামেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হচ্ছে। ছবি: বাংলাদেশ পুলিশ

রাজশাহীতে জমজমাট লড়াইয়ের মধ্য দিয়ে শেষ হয়েছে রাজশাহী মেট্রোলিটন পুলিশের আয়োজনে প্রথমবারের মতো পুলিশ কমিশনারস কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩। রোববার (১৫ জুলাই) সন্ধ্যায় অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে চূড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। খবর আরএমপি নিউজের।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন (বিপিএম, পিপিএম)। সভাপতিত্ব করেন আরএমপির পুলিশ কমিশনার মো. আনিসুর রহমান (বিপিএম-বার, পিপিএম-বার)। অতিথিরা খেলায় অংশগ্রহণকারী চ্যাম্পিয়ন, রানার্সআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

ফাইনাল খেলায় রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন ও আরএমপির পুলিশ কমিশনার আনিসুর রহমান জুটি শাহ্ মখদুম বিভাগের উপ-পুলিশ কমিশনার নূর আলম সিদ্দিকী ও কে এম গোলাম সারোয়ার জুটিকে ২-১ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে চ্যাম্পিয়ন, রানার্সআপসহ খেলায় অংশগ্রহণকারী সবাইকে অভিনন্দন এবং এ ধরনের খেলার আয়োজন করায় আরএমপির পুলিশ কমিশনারকে ধন্যবাদ জানান।

এ সময় পুলিশ কমিশনার বলেন, প্রথমবারের মতো পুলিশ কমিশনারস কাপ টেনিস টুর্নামেন্টে অংশগ্রহণমূলক ও প্রতিযোগিতাপূর্ণ খেলার আয়োজন করতে পেরে আমরা আনন্দিত। ভবিষ্যতে আরও বৃহৎ পরিসরে বিভিন্ন টুর্নামেন্ট আয়োজন করা হবে।

পুলিশ কমিশনারস কাপ টেনিস টুর্নামেন্টে খেলার একটি দৃশ্য। ছবি: বাংলাদেশ পুলিশ

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাজশাহীস্থ বিভিন্ন পুলিশ ইউনিটের খেলোয়াড়, অন্যান্য খেলোয়াড়, টেনিস কমপ্লেক্সের কর্মকর্তারাসহ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট।

১২ জুলাই আরএমপি পুলিশ কমিশনারস কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ প্রতিযোগিতা শুরু করা হয়। প্রতিযোগিতায় দুটি গ্রুপে মোট ১২ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন।