রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ২৫ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদক জব্দ করা হয়েছে। খবর আরএমপি নিউজ।

১৬ ফেব্রুয়ারি (বুধবার) থেকে ১৭ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) পর্যন্ত ২৪ ঘণ্টায় এসব অভিযান পরিচালিত হয়। এই সময়ে পুলিশ বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে ছয়জন, রাজপাড়া থানা এলাকা থেকে দুজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে দুজন, মতিহার থানা এলাকা থেকে একজন, কাটাখালী থানা এলাকা থেকে দুজন, বেলপুকুর থানা এলাকা থেকে একজন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে একজন, পবা থানা এলাকা থেকে একজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে একজন, কর্ণহার থানা এলাকা থেকে একজন, দামকুড়া থানা এলাকা থেকে তিনজনকে গ্রেপ্তার করেছে। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার ব্যক্তিদের মধ্যে ১০ জন ওয়ারেন্টভুক্ত আসামি। ১২ জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য অপরাধে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার ব্যক্তিদের কাছ থেকে ১ কেজি ২৯০ গ্রাম গাঁজা, ৬৭ গ্রাম হেরোইন, ১৫টি ইয়াবা বড়ি ও ১৫ লিটার দেশীয় চোলাই মদ জব্দ করা হয়েছে।