রাজশাহী মহানগরীতে মাদকবিরোধী অভিযান চালিয়ে ১০টি ইয়াবা বড়ি, ৫২ গ্রাম হেরোইন ও ১০০ গ্রাম গাঁজা জব্দ ও দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
আটক ব্যক্তিরা হলেন রাজশাহী মহানগরীর শাহমখদুম থানাধীন বড়বনগ্রাম পাঁচানীপাড়া গ্রামের মো. আজিম উদ্দিনের ছেলে মো. জিয়ারুল হক (৪৬) ও বড়বনগ্রাম শেখপাড়া গ্রামের মো. ফরিদ শেখের ছেলে মো. রাহিদ শেখ (১৯)।

রাজশাহী মহানগর পুলিশ সূত্র জানায়,
রাজশাহী মহানগর এলাকাকে অপরাধমুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষ্যে রাজশাহী মহানগর পুলিশের পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিকের নির্দেশে কাজ করছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় গত সোমবার রাত নয়টার দিকে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপপুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপপুলিশ কমিশনার (ডিবি) মো. আবদুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো. মশিয়ার রহমান, এসআই মো. নুরন্নবী হোসেন ও তাঁর দল মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযানে দায়িত্বরত ছিল। এ সময় তাঁরা জানতে পারেন, শাহমখদুম থানাধীন বড়বনগ্রাম পাঁচানীপাড়া এলাকায় দুই ব্যক্তি মাদক বিক্রির জন্য অবস্থান করছে।

এরপর ডিবি পুলিশের ওই দল রাত সোয়া নয়টার দিকে ঘটনাস্থলে পৌঁছে ওই দুজনকে আটক করে। এ সময় তাঁদের কাছ থেকে ১০টি ইয়াবা বড়ি, ৫২ গ্রাম হেরোইন ও ১০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।
ওই দুজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।