গ্রেপ্তারকৃত জুয়াড়িদের একাংশ। ছবি : আরএমপি নিউজ

রাজশাহীতে পৃথক অভিযান চালিয়ে নগদ অর্থ, তাসসহ ২১ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।খবর আরএমপি নিউজের।

আরএমপির পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিকের নির্দেশনায় রাজশাহীকে অপরাধ মুক্ত ও মাদক, জুয়া, চোরাচালান নির্মূল করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাত ৯টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়।

অভিযানে দামকুড়া থানার শিতলাই ভাংগিপাড়া এলাকা থেকে জুয়া খেলার সময় ১১ জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তিনজন পালিয়ে যায়। গ্রেপ্তারের সময় আসামিদের কাছ থেকে তাস ও অর্থ জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো. সালেক উদ্দিন (৫০), মো. সদল আলী (৪০), মো. সালাম হোসেন (৫০), মো. তোতা মিয়া (৪০), মো. ফিরোজ আলী (৩৭), মো. মঞ্জুর আলী (৩৫), মো. খাইরুল ইসলাম (৩৫), মো. মেসের আলী (৩১), মো. সোহেল রানা (৩২), মো. ওয়াসিম আলী (৩৫) ও মো. মুক্তার আলী (৩৫)।

পরে মহানগর গোয়েন্দা পুলিশের অপর একটি টিম গতকাল শুক্রবার (২৪ ডিসেম্বর) রাত সাড়ে ১২টায় সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শাহমখদুম থানার ভুগরইল এলাকা থেকে জুয়া খেলা অবস্থায় তাস, অর্থসহ ১০ জনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. মাহাবুব আলম (৩৭), মো. ডলার হোসেন (৩৬), মো. শহিদুল ইসলাম (৩৬), মো. রনি (৩৫), মো. আহম্মেদ হোসেন (৩৩), মো. রেহান আলী (৩০), মো. মানিক আহমেদ (৩১), মো. আবু রায়হান (২৫), মো. রুবেল হাসান (২৫) ও মো. শফিকুল ইসলাম (৩৫)।

আরএমপি জানিয়েছে, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।