রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুর ঝাউতলা এলাকায় অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করেছে ডিবি

রাজশাহী মহানগরীতে ৫০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার লক্ষ্মীপুর ঝাউতলা এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। খবর আরএমপি নিউজের।

গ্রেপ্তার দুজন হলেন রাজশাহী মহানগরীর দামকুড়া থানার খোলাবোনা গ্রামের জাহাঙ্গীর হোসেন (২৪) ও মাসুদ রানা (৩০)। তাঁদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো. রেজাউল হাসান, এসআই মো. শাকিল হুদা জনি ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযানের দায়িত্ব পালন করছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, রাজপাড়া থানার লক্ষ্মীপুর ঝাউতলা এলাকায় দুই ব্যক্তি গাঁজা বিক্রির জন্য অবস্থান করছেন। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম ‍শুক্রবার সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ঝাউতলা এলাকা থেকে আসামি জাহাঙ্গীর ও সোহরাব আলীকে গ্রেপ্তার করে। এ সময় আসামিদের কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।