পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে রাজবাড়ীতে ২০০ অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে পুনাক রাজবাড়ীর আয়োজনে পুলিশ লাইন্স ড্রিল শেডে এ ঈদ উপহার বিতরণ করা হয়। খবর জাগো নিউজের।

বিতরণ অনুষ্ঠানে জেলা পুনাকের সভাপতি তামান্না মুস্তারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান।

এ সময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মো. সালাহউদ্দিন, রেজাউল করিমসহ (ক্রাইম অ্যান্ড অপস) পুনাক সদস্যরা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান বলেন, পুলিশ সব সময় অসহায় জনগণের জন্য কাজ করে। পুনাকের সহযোগিতায় আজ ২০০ জনের মাঝে শাড়ি, লুঙ্গি ও খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। পর্যায়ক্রমে আরও ৬০০ মানুষকে এই ঈদ উপহার দেওয়া হবে।

তিনি আরও বলেন, পুলিশের পাশাপাশি পুনাকও এখন জনগণের জন্য কাজ করছে।

রাজবাড়ী পুনাক সভাপতি তামান্না মুস্তারী বলেন, পুলিশ জনগণের বন্ধু, সকল বিপদ আপদে পুলিশ জনগণের পাশে থাকে। জেলা পুলিশের সঙ্গে পুনাক কাজ করছে। সে ধারাবাহিকতা রক্ষায় অসহায় মানুষের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী দিচ্ছে পুনাক। ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে। কোনো সমস্যায় পড়লে ভয় না পেয়ে সরাসরি পুলিশ লাইন্সে এসে বলবেন। দ্রুত সময়ের মধ্যে সে সমস্যার সমাধান করা হবে।