ঢাকার উত্তরার ১১ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) রাজধানীর সাতটি এলাকায় টহল অভিযান চালিয়ে বিভিন্ন অনিয়মের দায়ে ৩১ হাজার টাকা জরিমানা করেছে।

আজ ৪ মে বৃহস্পতিবার সকাল ১০টার সময়
সুইচগেট, এয়ারপোর্ট , খিলক্ষেত, কামারপাড়া, আব্দুল্লাহপুর, হাউস বিল্ডিং এবং র‍্যাডিসন এলাকায় এসব টহল অভিযান চালানো হয়।

১১ এপিবিএনের একটি সূত্র জানায়, দৈনন্দিন আভিযানিক কাজের অংশ হিসেবে ঢাকা মেট্রোপলিটন এলাকায় ৪টি টহল অভিযান পরিচালিত হয়।

এসআই নাজমুন্নাহারের নেতৃত্বে সুইচগেট এলাকায় সড়ক পরিবহন আইন, ২০১৮-এর ৬৬ ও ৯২(১) ধারায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহযোগিতায় ৩টি মামলা হয়, যাতে মোট ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

এসআই নুরুন্নাহারের নেতৃত্বে এয়ারপোর্ট এলাকায় সড়ক পরিবহন আইন, ২০১৮ এর ৮৭ ধারায় ডিএমপির সহযোগিতায় ১টি মামলা হয়, যাতে ২ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

এএসআই ফেরদৌস বেগমের নেতৃত্বে কামারপাড়া, আব্দুল্লাহপুর ও হাউস বিল্ডিং এলাকায় সড়ক পরিবহন আইন, ২০১৮ এর ৭৫ ও ৯২(২) ধারায় ঢাকা ২টি মামলা হয়, যাতে মোট ১৩ হাজার টাকা জরিমানা করা হয়।

এএসআই খন্দকার নাজমা আক্তারের নেতৃত্বে খিলক্ষেত ও র‍্যাডিসন এলাকায় সড়ক পরিবহন আইন, ২০১৮ এর ৪৭ ও ৯২(২) ধারায় ২টি মামলা হয়, যাতে ৩ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। সব মিলিয়ে ৩১ হাজার টাকা জরিমানা করা হয়। তবে কাউকে গ্রেপ্তার করা হয়নি।