গাঁজা, প্রাইভেট কারসহ তিন মাদক কারবারিকে রাজধানীর নয়াবাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) ওয়ারী বিভাগ গতকাল শনিবার এই অভিযান চালায়। খবর ডিএমপি নিউজের।

গ্রেপ্তার আসামিরা হলেন মো. ইমান হোসেন, মো. জুম্মন মোল্লা ও মো. নুর হোসেন মোল্লা। এ সময় তাঁদের হেফাজত থেকে ২০ কেজি গাঁজা ও পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কার জব্দ করা হয়।

ওয়ারী বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের জ্যেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার মো. শামসুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার সন্ধ্যা পৌনে ছয়টার দিকে লালবাগ থানার নয়াবাজার এলাকায় বিশেষ অভিযান চালানো হয়। অভিযানে মাদকদ্রব্যসহ ইমান, জুম্মন ও নুর হোসেনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিরা প্রাইভেট কার ব্যবহার করে কৌশলে দেশের সীমান্তবর্তী কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে মাদক সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি করতেন।

ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম (সেবা)-এর নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ওয়ারী) মো. তরিকুর রহমানের তত্ত্বাবধানে ও জ্যেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার মো. শামসুল ইসলামের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।