উদ্ধার করা সরকারি ওষুধের একাংশ।

বিপুল পরিমাণ সরকারি ওষুধ বিক্রি করার অভিযোগে ১ জন পেশাদার ওষুধ ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-মতিঝিল বিভাগ। গ্রেপ্তার ব্যক্তির নাম রঞ্জন বর্মণ। খবর ডিএমপি নিউজের।

১৪ নভেম্বর বিকেল ৪টা ২০ মিনিটে রাজধানীর কোতোয়ালি থানার বাবুবাজার এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে গোয়েন্দা-মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

গ্রেপ্তারের সময় তাঁর হেফাজত থেকে ১৩ হাজার পিস ফেক্সোফাস্ট ১২০ ট্যাবলেট ৩ হাজার ৫০০ পিস অ্যাজিথ্রোমাইসিন ট্যাবলেট ও ৩ হাজার ৫০০ পিস সেফট্রিয়াক্সোন ইনজেকশন উদ্ধারমূলে জব্দ করা হয়।

অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, পুলিশ রিমান্ডে থাকা অভিযুক্ত মো. ইকবাল হোসেন ওরফে রানার দেখানো ও স্বীকারোক্তিমতে রাজধানীর বাবুবাজারের হাজী রানী মার্কেটের ৪র্থ তলায় ৯ নম্বর গোডাউন থেকে এ বিপুল পরিমাণ সরকারি ওষুধসহ রঞ্জন বর্মণকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রঞ্জন জানান উদ্ধার করা সরকারি ওষুধগুলো পুলিশ রিমান্ডে থাকা ইকবাল বিভিন্ন পরিবহনের মাধ্যমে কুমিল্লা থেকে তাঁর কাছে পাঠাতেন। তিনি বিভিন্ন দোকানে সরকারি ওষুধগুলো বিক্রি করতেন।

উল্লেখ্য, গত বুধবার (৯ নভেম্বর) রাজধানীর মতিঝিল থানা এলাকা থেকে মো. ইকবাল হোসেন ওরফে রানাকে বিপুল পরিমাণ নকল ওষুধসহ গ্রেপ্তার করে গোয়েন্দা-মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

এ ঘটনায় ডিএমপির কোতোয়ালি থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের হয়েছে বলে জানান গোয়েন্দা এই কর্মকর্তা।