প্রতীকী ছবি

রাজধানীতে ২৫০ গ্রাম হেরোইনসহ পাঁচ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ (ডিবি)। ৩০ সেপ্টেম্বর (শুক্রবার) ধারাবাহিক অভিযানে উত্তরা ও রামপুরা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করেছে গোয়েন্দা উত্তরা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম। খবর ডিএমপি নিউজের।

গ্রেপ্তার আসামিদের নাম মোছা. রহিমা বেগম, মো. ছানাউল্লাহ, মো. বাচ্চু মিয়া, মো. জীবন আলী ও মো. জসিম খান। তাদের কাছ থেকে হেরোইন পরিবহনে ব্যবহৃত একটি সিএনজিচালিত অটোরিকশাও জব্দ করা হয়েছে।

গোয়েন্দা উত্তরা বিভাগের সহকারী পুলিশ কমিশনার শাহিদুল ইসলাম জানান, একটি সংঘবদ্ধ মাদকচক্র চাঁপাইনবাবগঞ্জ থেকে মাদক সংগ্রহ করে ঢাকার ‍উত্তরা পূর্ব থানার আব্দুল্লাহপুর এলাকায় বিক্রির জন্য অবস্থান করছে বলে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে ওই জায়গায় অভিযান চালিয়ে রহিমা, ছানাউল্লাহ ও বাচ্চুকে ১৯০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রামপুরার বনশ্রী এলাকা থেকে আরও ৬০ গ্রাম হেরোইনসহ জীবন আলী ও জসিমকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে উত্তরা পূর্ব থানায় মামলা হয়েছে।