জব্দকৃত ইয়াবা বড়ি ও ফেনসিডিল। ছবি : ডিএমপি নিউজ

রাজধানীর গাবতলী এলাকা থেকে ইয়াবা বড়ি, ফেনসিডিলসহ দুজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ। গ্রেপ্তার আসামিদের নাম সালমা আক্তার (টুকটুকি) ও মো. সাদ্দাম হোসেন। খবর ডিএমপি নিউজের।

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার দেবাশীষ কর্মকার জানান, সোমবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে দারুস সালাম থানার গাবতলী বাসস্ট্যান্ড এসপি ফিলিং স্টেশনের সামনে উক্ত আসামিদের গ্রেপ্তার করা হয়।

মাদক উদ্ধার সম্পর্কে গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা বলেন, ‘আমাদের কাছে তথ্য আসে যে কয়েকজন মাদক কারবারি বিপুল পরিমাণ ইয়াবা, ফেনসিডিলসহ ঢাকায় আসছে। এমন তথ্যের ভিত্তিতে আগে থেকেই গাবতলী এলাকায় অবস্থান নেয় গোয়েন্দা পুলিশ। সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় গ্রেপ্তার করা হয় সালমা ও সাদ্দামকে। পরে তাঁদের জিজ্ঞাসাবাদে ২০ হাজার পিস ইয়াবা ও ১৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।’

গ্রেপ্তার আসামিরা সীমান্তবর্তী জেলা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগরসহ আশপাশ এলাকায় বিক্রি করতেন। দারুস সালাম থানার দায়ের করা মামলায় আসামিদের আদালতে পাঠানো হয়েছে বলে জানান এই গোয়েন্দা কর্মকর্তা।