জব্দ করা ফেনসিডিল। ছবি : ডিএমপি নিউজ

রাজধানীর রমনা থানা এলাকা থেকে দুজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মতিঝিল বিভাগ। ওই সময় জব্দ করা হয় ১০০ বোতল ফেনসিডিল।

গ্রেপ্তার আসামিরা হলেন মো. আলী ও মো. লোকমান হোসেন। খবর ডিএমপি নিউজের।

গতকাল রোববার রাত ৮টা ৩০ মিনিটের দিকে রমনা থানার বারডেম হাসপাতাল এলাকায় ফেনসিডিলসহ তাঁদের গ্রেপ্তার করে ডিবি মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, মহানগর এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনার সময় সংবাদ আসে, রমনা থানার বারডেম হাসপাতালের ১ নম্বর গেটের সামনে দুজন ব্যক্তি ফেনসিডিল বিক্রির জন্য অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনাকালে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে ফেনসিডিলসহ তাঁদের গ্রেপ্তার করা হয়।

আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা বলেন, তাঁরা পরস্পর যোগসাজশে দেশের সীমান্ত এলাকা থেকে কম দামে ফেনসিডিল কিনে ঢাকা ও আশপাশ এলাকায় বেশি দামে বিক্রি করতেন। রমনা থানায় গ্রেপ্তার আসামিদের নামে মামলা হয়েছে।