কেএমপি হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কেএমপি কমিশনার মো. মোজাম্মেল হক বিপিএম (বার), পিপিএম। ছবি : বাংলাদেশ পুলিশ

পবিত্র রমজান মাস ও ঈদুল ফিতর উপলক্ষে নিত্যপ্রয়োজনীয় পণ্যের সরবরাহ ও দাম স্বাভাবিক রাখতে এবং অবৈধ মজুতদারি বন্ধ করতে খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নেতাদের সঙ্গে মতবিনিময় করেছেন খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) কমিশনার মো. মোজাম্মেল হক বিপিএম (বার), পিপিএম।

সোমবার (১১ মার্চ) দুপুরে কেএমপি হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কেএমপি কমিশনার।

সভায় আলোচনা শেষে বেশ কয়েকটি বিষয়ে মতৈক্যে পৌঁছান কেএমপি কমিশনার ও খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নেতারা।

দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখা; পরিবহনখাত ও আড়তে চাঁদাবাজি বন্ধ করা; ভেজাল পণ্য বিক্রি ও সরবরাহ বন্ধ করা; নিত্যপ্রয়োজনীয় পণ্যের মজুত বন্ধ করা; সিন্ডিকেট প্রতিরোধ; প্রতিটি দোকানে সরকার নির্ধারিত মূল্যতালিকা ঝুলিয়ে রাখা; প্রতিটি বাজার ও দোকানে অগ্নিনির্বাপক ব্যবস্থা রাখা; সব মার্কেটে সিসিটিভি ক্যামেরা স্থাপন ও সংশ্লিষ্ট থানায় সেগুলোর সংযোগ স্থাপন এবং নিরাপত্তা নিশ্চিতে পুলিশের পাশাপাশি স্বেচ্ছাসেবকের ব্যবস্থা নিশ্চিত করতে একমত হয় পুলিশ ও ব্যবসায়ী নেতারা।

কেএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড প্রটোকল) মোছা. তাসলিমা খাতুন; ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মোল্লা জাহাঙ্গীর হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (সদর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মোহাম্মদ আনোয়ার হোসেন; বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত রাশিদা বেগম পিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক) মনিরা সুলতানা; খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী আমিনুল হক; অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার; সহকারী পুলিশ কমিশনার; সব থানার ওসি এবং খুলনার ব্যবসায়ী নেতারা সভায় উপস্থিত ছিলেন।