রংপুরের কাউনিয়ায় আজ রোববার সকালে ২৫ কেজি গাঁজাসহ দুজনকে আটক করে পুলিশ।

রংপুরের কাউনিয়া উপজেলায় ২৫ কেজি গাঁজাসহ দুজনকে আটক করেছে পুলিশ। আজ রোববার সকাল আটটার দিকে উপজেলার হলদিবাড়ি সড়কে একটি পিকআপ তল্লাশি করে এসব গাঁজা উদ্ধার করা হয়। খবর ঢাকা পোস্টের।

আটক দুজন হলেন বরিশালের রবিউল ইসলাম (২৮) ও পটুয়াখালীর সোহেল মিয়া (২৬)। রংপুর জেলার সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) আশরাফুল আলম পলাশ গাঁজাসহ এই দুজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

কাউনিয়া থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকাল ৮টার দিকে কুড়িগ্রাম-লালমনিরহাট সড়কের হলদিবাড়ি এলাকায় পুলিশের একটি দল চেকপোস্ট বসিয়ে অভিযান চালায়। এ সময় কুড়িগ্রাম থেকে আসা আলুবোঝাই একটি পিকআপের (ঢাকা মেট্রো-ন ১৪-৩৩১০) গতিবিধি সন্দেহ হলে তা থামানো হয়। পরে আলুর বস্তা জব্দ করেন পুলিশ সদস্যরা। একপর্যায়ে বস্তা খুলে তার ভেতরে রাখা ২৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদক কারবারের অভিযোগে দুজনকে আটক করা হয়েছে। তাঁরা ওই পিকআপের চালক ও হেলপার।

কাউনিয়া থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ধারণা করা হচ্ছে, এই চক্রটি পরিবহনশ্রমিকের আড়ালে মাদকদ্রব্য সরবরাহ করে থাকে।