গ্রেপ্তার দুই আসামি। ছবি : প্রতিদিনের বাংলাদেশ

নোয়াখালীর সোনাইমুড়ীতে যাত্রী সেজে ছিনতাইয়ের ঘটনায় দুই ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই সময় তাঁদের কাছ থেকে ছিনতাই করা ইজিবাইক ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে। খবর প্রতিদিনের বাংলাদেশের।

গ্রেপ্তার আসামিরা হলেন মো. মোশারফ হোসেন মাসুদ ও মো. মামুনুর রশিদ। তাঁরা সোনাইমুড়ী পৌরসভার ৫ নং ওয়ার্ডের পালপাড়ার বাসিন্দা।

সোনাইমুড়ী থানার ওসি মো. জিয়াউল হক বলেন, গতকাল শনিবার রাতে সোনাইমুড়ীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে রোববার সকালে জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

ওসি বলেন, ২০ মার্চ রাত সাড়ে ১১টার দিকে সোনাইমুড়ী বাইপাস থেকে অটোরিকশা ভাড়া করেন বড় ভাই মামুনুর। পথে ছোট ভাই মাসুদ তাঁর বন্ধু আরিফসহ অটোরিকশায় ওঠেন। নির্জন স্থানে নিয়ে অস্ত্র দেখিয়ে চালকের সঙ্গে থাকা মোবাইল, টাকা ও অটোরিকশা ছিনিয়ে নেন। এ ঘটনায় ভুক্তভোগীর অভিযোগের পরিপ্রেক্ষিতে দুই ভাইকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, দুই ভাই স্বীকার করেছেন, তাঁরা সোনাইমুড়ী থানার বিভিন্ন এলাকায় ছিনতাই করতেন। আজ রোববার তাঁদের আদালতে সোপর্দ করেছি। পলাতক আরিফকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।