রাজধানীর যাত্রাবাড়ী থেকে দুটি স্কুলব্যাগে আট কেজি গাঁজাসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল সোমবার দিবাগত রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যাত্রাবাড়ী থানার পুলিশ এই অভিযান চালায়। খবর ডিএমপি নিউজের।

অভিযানে নেতৃত্ব দেওয়া যাত্রাবাড়ী থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আয়ান মাহমুদ। গ্রেপ্তার ব্যক্তি হলেন মো. সোহেল। এ ব্যাপারে যাত্রাবাড়ী থানায় মামলা করা হয়েছে।

পুলিশ পরিদর্শক আয়ান মাহমুদ জানান, ‘গতকাল রাত সোয়া নয়টার দিকে থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনার সময় ৩২৫ দক্ষিণ যাত্রাবাড়ীর একটি আবাসিক হোটেলের সামনের রাস্তায় ঢাকা অভিমুখী যাত্রীবাহী একটি বাস থেকে নামে সোহেল। সন্দেহ হলে তাঁকে থামার জন্য সংকেত দেওয়া হয়। তিনি আমাদের সংকেত অমান্য করে পালানোর চেষ্টা করেন। তখন তাঁকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তাঁর কাছে থাকা স্কুলব্যাগে গাঁজা আছে বলে স্বীকার করেন।’

পুলিশ পরিদর্শক আরও বলেন, তখন স্থানীয় লোকজনের সামনে সোহেলের কাছে থাকা স্কুলব্যাগ তল্লাশি করা হয়। দুটি স্কুলব্যাগের ভেতর থেকে চার কেজি করে মোট আট কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে এ ব্যাপারে যাত্রাবাড়ী থানায় মামলা করা হয়। সোহেল ব্রাহ্মণবাড়িয়া থেকে গাঁজাগুলো বিক্রির জন্য ঢাকায় আনেন।