জব্দ করা গাঁজা ও প্রাইভেট কার। ছবি : ডিএমপি নিউজ

রাজধানীর যাত্রাবাড়ী থেকে গাঁজা ও প্রাইভেটকারসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবি-গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম। খবর ডিএমপি নিউজের।

গ্রেপ্তার আসামিরা হলেন—মো. রুশান শেখ ও মো. ফয়সাল হাজারী। গ্রেপ্তারের সময় আসামিদের কাছ থেকে ২৫ কেজি গাঁজা ও গাঁজা পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়।

অভিযানের নেতৃত্ব দেওয়া সহকারী পুলিশ কমিশনার বার্নাড এরিক বিশ্বাস বলেন, গতকাল সোমবার রাত ৮টা ৩০ মিনিটের দিকে রায়েরবাগ এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ কর্মকর্তা বলেন, ডিবি টিম সংবাদ পায় যে, কয়েকজন মাদক কারবারি ব্রাহ্মণবাড়িয়া থেকে প্রাইভেটকারে করে গাঁজা নিয়ে যাত্রাবাড়ীর দিকে আসছেন। উক্ত সংবাদের ভিত্তিতে ডিবি টিম শনির আখড়া ফুটওভার ব্রিজের নিচে অবস্থান নেয়। রাত ৮টা ৩০ মিনিটের দিকে প্রাইভেটকারটি শনির আখড়া ফুটওভার ব্রিজের নিচে এসে পৌঁছালে পুলিশ গাড়িটি থামায়। এরপর গাড়িটি তল্লাশি করে ২৫ কেজি গাঁজাসহ দুজনকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বার্নাড এরিক বিশ্বাস বলেন, গ্রেপ্তার আসামিরা ব্রাহ্মণবাড়িয়া থেকে গাঁজা নিয়ে ঢাকায় এনে বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। তাঁদের নামে যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।