জব্দ করা ইয়াবা বড়ি। ছবি : ডিএমপি নিউজ

রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে ইয়াবাসহ দুজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ (ডিবি)। তাঁরা হলেন মো. ছালাউদ্দিন ও তসলিম উদ্দিন।

গতকাল রোববার সন্ধ্যা ৬টা ২০ মিনিটের দিকে যাত্রাবাড়ী থানার কাজলা এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়। খবর ডিএমপি নিউজের।

গোয়েন্দা লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাস বলেন, রাজধানীতে বিশেষ অভিযান ডিউটি করাকালীন তথ্য পাওয়া যায়, যাত্রাবাড়ী থানার কাজলা এলাকার ছনটেক এস আহমেদ নাহার কমপ্লেক্স সামনে দুজন মাদক কারবারি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালানো হয়।

পুলিশের উপস্থিতি বুঝতে পেয়ে পালানোর চেষ্টাকালে ছালাউদ্দিন ও তসলিমকে গ্রেপ্তার করা হয়। ওই সময় তাঁদের কাছ থেকে ৩ হাজার ইয়াবা বড়ি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি আরও বলেন, গ্রেপ্তার আসামিরা কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা এনে ঢাকাসহ আশপাশ এলাকায় কেনাবেচা করতেন।

গ্রেপ্তার আসামির নামে যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এ কর্মকর্তা।