যশোরে ডিবির অভিযানে দেড় কেজি গাঁজাসহ গ্রেপ্তার তিনজন। ছবি: যশোর জেলা পুলিশ

যশোর জেলা গোয়েন্দা শাখার (ডিবি) তিনটি সফল অভিযানে ৫৭ বোতল ফেনসিডিল, এক কেজি ৫০০ গ্রাম গাঁজা, একটি ইজিবাইক উদ্ধারসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার বিকেল চারটার দিকে ডিবি যশোরের এসআই মো. শাহিনুর রহমান, এএসআই মো. নাজমুল ইসলাম, মো. আমিরুল ইসলাম ও ফোর্সের সমন্বয়ে একটা চৌকস দল বেনাপোল থানাধীন কাগজপুকুর গ্ৰামের সোনালী ইটভাটাসংলগ্ন জনৈক বীরবলের বাড়ির সামনে থেকে আল রাকিব সোহাগ (৩০), মো. আলমগীর হোসেন (৪২) ও মো. মেহেদী হাসানকে (২৪) দেড় কেজি গাঁজাসহ গ্রেপ্তার করে। এ ঘটনায় এএসআই মো. নাজমুল ইসলাম বাদী হয়ে বেনাপোল থানায় এজাহার দায়ের করেন।

৫০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার এক ব্যক্তি। ছবি: যশোর জেলা পুলিশ

একই দিন রাত ১০টার দিকে ডিবি যশোরের এসআই মো. হামিদুর রহমান, এসআই মো. শফি আহমেদ রিয়েল, গৌরাঙ্গ কুমার মন্ডল, শেখ কামরুল আলম ও ফোর্সের সমন্বয়ে একটা চৌকস দল কোতোয়ালি থানাধীন ৪ নম্বর নওয়াপাড়া ইউনিয়নের নওদাগ্রাম মাঠপাড়া গ্ৰামের পলাতক আসামি মো. আসানুর মোল্লার বসতবাড়ির উঠানে থেকে মো. শুকুর আলীকে (২৩) ৫০ বোতল ফেনসিডিল, একটি ইজিবাইকসহ গ্রেপ্তার করে।
এ ঘটনায় এসআই মো. হামিদুর রহমান বাদী হয়ে কোতোয়ালি থানায় এজাহার দায়ের করেছেন।
সাত বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার দুজন। ছবি: যশোর জেলা পুলিশ

মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে ডিবি যশোরের এসআই সোলায়মান আক্কাস, সঙ্গীয় এসআই শেখ আবু হাসান, মো. নাজমুল ইসলাম, এএসআই মো. শফিউর রহমান ও ফোর্সের সমন্বয়ে একটা চৌকস দল চৌগাছা থানাধীন নিরিবিলি পাড়ার দেওয়ান মার্কেটের নিচতলায় অভিযান চালিয়ে মো. শাওন হোসেন (২৪) ও মো. মনিরুল ইসলামকে (৫০) সাত বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করে। এ ঘটনায় এসআই মো. সোলায়মান আক্কাস বাদী হয়ে চৌগাছা থানায় এজাহার দায়ের করেন।