যশোর জেলা গোয়েন্দা শাখার (ডিবি) তিনটি অভিযানে ৩৫ বোতল ফেনসিডিল, ১ কেজি ৫০০ গ্রাম গাঁজা, ৫৫টি ইয়াবা বড়িসহ ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রথম অভিযান

বুধবার (২৭ জুলাই) সকাল ৮টা ৪৫ মিনিটের দিকে ডিবির একটি দল কোতোয়ালি থানা এলাকায় অভিযান চালিয়ে নিউমার্কেট টু পালবাড়ী রোডের পাশ থেকে দুজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার আসামিরা হলেন মো. সোহাগ খান (৩০), তিনি জেলার কোতোয়ালি মডেল থানার বসুন্দিয়া (খানপাড়া) এলাকার বাসিন্দা। মো. মিরাজুল ইসলাম (৩২), তিনি জেলার কোতোয়ালি মডেল থানার গাইতগাছি (কুন্ডুপাড়া) এলাকার বাসিন্দা।

গ্রেপ্তারের সময় আসামিদের কাছ থেকে ৩৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এ সংক্রান্তে এএসআই আজাহারুল ইসলাম ঝিকরগাছা থানায় মামলা করেছেন।

দ্বিতীয় অভিযান

বুধবার (২৭ জুলাই) সন্ধ্যা ৬টা ২০ মিনিটের দিকে ডিবির আরেকটি দল কোতোয়ালি থানা এলাকায় অভিযান চালায়। অভিযানে যশোর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সাকিনে অবস্থিত চাঁচড়া চেকপোস্ট মোড় থেকে পালবাড়ীগামী বিএডিসি অফিস-সংলগ্ন মহব্বত আলী খানের বাড়ির সামনে থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়।

তাঁরা হলেন আবুল খায়ের মোল্লা (৫২), তিনি নড়াইলের লোহাগড়া থানার দিঘলীয়া পূর্বপাড় এলাকার বাসিন্দা। মো. কাসেম শেখ (৩৫), তিনিও একই জেলা ও থানার কোটাকোল গ্রামের বাসিন্দা। সজিব (২৩), তিনিও একই থানার ইতনা মহিষাপাড়া এলাকার বাসিন্দা।

গ্রেপ্তারের সময় আসামিদের কাছ থেকে ১ কেজি ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। এ সংক্রান্তে এসআই নিতাই চন্দ্র দাস কোতোয়ালি থানায় মামলা করেছেন।

তৃতীয় অভিযান

বুধবার (২৭ জুলাই) রাত ১১টা ৪৫ মিনিটের দিকে ডিবির আরও একটি দল ঝিকরগাছা থানা এলাকায় অভিযান চালায়। অভিযানে ঝিকরগাছা থানাধীন শিমুলিয়া কলেজ মোড়ে অবস্থিত একটি মোটর গ্যারেজের সামনে থেকে একজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামির নাম মো. রনি আলী (২৬)। তিনি জেলার ঝিকরগাছা থানার মাটিকুমড়া এলাকার বাসিন্দা। গ্রেপ্তারের সময় আসামির কাছ থেকে ৫৫টি ইয়াবা বড়ি জব্দ করা হয়।

এ সংক্রান্তে এসআই মো. সাদ্দাম হোসেন কোতোয়ালি থানায় মামলা করেছেন।