পুলিশি হেফাজতে দুই আসামি এবং জব্দ করা ইয়াবা বড়ি। ছবি : বাংলাদেশ পুলিশ

যশোর জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) পৃথক তিনটি অভিযানে ৩১০টি ইয়াবা বড়ি, ৪০ বোতল ফেনসিডিলসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (১০ জুন) অভয়নগর, শার্শা ও বেনাপোল পোর্ট থানা এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

পুলিশি হেফাজতে আসামি এবং জব্দ করা ইয়াবা বড়ি। ছবি : বাংলাদেশ পুলিশ

আসামিরা হলেন অভয়নগর থানা এলাকার মো. মাসুম বিল্লাহ (২৫), শার্শা থানা এলাকার মো. ইমাদুল ইসলাম (৩৩) ও মো. শাহিন হোসেন (৩০) এবং বেনাপোল পোর্ট থানা এলাকার মো. আলাউদ্দীন (২৪)।

ডিবি যশোরের উপপরিদর্শক (এসআই) মো. নুর ইসলাম জানান, শনিবার রাতে অভয়নগর থানাধীন নওয়াপাড়া পৌরসভার বুইকারা ড্রাইভার পাড়া থেকে ৪০টি ইয়াবা বড়িসহ মাসুমকে গ্রেপ্তার করা হয়। তাঁর বিরুদ্ধে অভয়নগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

উপপরিদর্শক (এসআই) মো. আব্দুল্লাহ আল মামুন জানান, শনিবার রাতে শার্শা থানাধীন বাগআঁচড়া আফিল উদ্দীন কলেজ এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ২৭০টি ইয়াবা বড়িসহ ইমাদুল ও সিদ্দিককে গ্রেপ্তার করা হয় । শার্শা থানায় তাঁদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

পুলিশি হেফাজতে আসামি এবং জব্দ করা ফেনসিডিল। ছবি : বাংলাদেশ পুলিশ

উপপরিদর্শক (এসআই) মো. সোলায়মান আক্কাস জানান, শনিবার রাতে বেনাপোল পোর্ট থানাধীন দক্ষিণ বারোপোতা গ্রাম থেকে ৪০ বোতল ফেনসিডিলসহ আলাউদ্দীনকে গ্রেপ্তার করা হয়। তাঁর বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।